নোয়াখালীতে সাবেক জেলা পরিষদ সদস্যকে কুপিয়ে জখম



**নোয়াখালীতে সাবেক জেলা পরিষদ সদস্যকে কুপিয়ে জখম**

**নোয়াখালী প্রতিনিধি:** নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় সাবেক জেলা পরিষদ সদস্য মনিরুজ্জামান মনির (৫৫)-কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার (৪ অক্টোবর) বিকেল ৩টার দিকে উপজেলার চরহাজারী ইউনিয়নের চরহাজারী চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। একদল দুর্বৃত্ত তার ওপর হামলা চালিয়ে এলাপাতাড়ি পিটিয়ে এবং মাথায় কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। 

মনিরুজ্জামান মনির নোয়াখালী জেলা পরিষদের ৭নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন। 

ভুক্তভোগীর ভাগনে রাজীব জানান, তার কাকা পরিবারের সদস্যদের সাথে বসুরহাট বাজারের ৩নম্বর ওয়ার্ডের নিজ বাসায় থাকতেন। শুক্রবার দুপুরে তিনি নিজের গ্রামের বাড়ি চরপার্বতী ইউনিয়নের কদমতলা বাজার এলাকায় জুমার নামাজ আদায় করতে যান। নামাজ শেষে ফেরার পথে চরহাজারী চৌরাস্তা এলাকায় পৌঁছালে একদল দুর্বৃত্ত তার গতিরোধ করে এবং তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে রাস্তার পাশে ফেলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাইজদী জেলা শহরের একটি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হচ্ছে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী মুহাম্মদ ফৌজুল আজিম জানান, এ ঘটনায় কেউ পুলিশকে অবহিত করেনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে এবং ভুক্তভোগী লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments