কিশোরকে টিকটক বানানোর কথা বলে হত্যা, নোয়াখালীতে দুইজন গ্রেপ্তার

 

সোমবার (৭ অক্টোবর) দুপুর ১২টার দিকে কবিরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বঙ্গের দীঘি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, গত ২৬ সেপ্টেম্বর দুপুরের দিকে মুখে কসটেপ পেঁচিয়ে এবং হাত-পা বেঁধে তাকে দীঘির পানিতে ফেলে হত্যা করা হয়।

এ ঘটনায় অভিযুক্ত দুই কিশোরকে পুলিশ গ্রেপ্তার করেছে। তারা হলেন, উত্তমপুর লামছি গ্রামের মহিন উদ্দিনের ছেলে আমির হোসেন জিহাদ (১৫) এবং কবিরহাট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর অজি উল্যার ছেলে ইব্রাহীম খলিল আকিল (১৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরাফাতকে কিছু অসৎ ছেলের সাথে চলাফেরা করতে নিষেধ করেছিল তার চাচাতো ভাই আমির। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়, একপর্যায়ে আরাফাত আমিরকে মারধর করে। এতে ক্ষিপ্ত হয়ে আমির তাকে হত্যার পরিকল্পনা করে এবং বন্ধু আকিলের সাথে পরামর্শ করে হত্যার ছক কষে। গত ২৬ সেপ্টেম্বর টিকটক ভিডিও বানানোর কথা বলে তারা আরাফাতকে ডেকে নিয়ে যায় এবং কৌশলে মুখে কসটেপ পেঁচিয়ে, হাত-পা বেঁধে দীঘির পানিতে ফেলে দেয়।

নোয়াখালী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোর্তাহীন বিল্লাহ জানান, নিখোঁজের তিনদিন পর নিহতের মা শাহানারা আক্তার কবিরহাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এরপর তদন্তের মাধ্যমে অভিযুক্তদের শনাক্ত করে ১১ দিন পর পুলিশ তাদের গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কিশোরের মরদেহ উদ্ধার করা হয় এবং হত্যার রহস্য উন্মোচন করা হয়।


Post a Comment

0 Comments