সুবর্ণচরে সাবেক এমপি একরামুলের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল



নোয়াখালী ৪ (সদর-সুবর্ণচর)সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর ফাঁসি দাবিতে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সন্ধ্যায় সুবর্ণচর উপজেলার সোলাইমান বাজারে চরক্লার্ক ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির অঙ্গ সংগঠনের আয়োজনে উক্ত বিক্ষোভ মিছিলটি অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল টি বাজারের বিভিন্ন গলি প্রদক্ষিণ করে দক্ষিন মাথায় এসে সমবেত হয়। 

বিক্ষোভ মিছিলে এমপি একরামের নামে নানা ধরনের স্লোগান দিতে শোনা যায়। তাছাড়া তিনি বিভিন্ন সময় নদী ভাঙ্গন রোধে ব্লক ও জিও ব্যাগের আশ্বাস দিলেও কোনো রকম কাজ না করাই বিক্ষোভ মিছিলে ক্ষোভ প্রকাশ করেন উপস্থিত জনতা। এসময় ৯নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাছানের সঞ্চালনায় ও ৯নং ওয়ার্ড বিএনপির সভাপতি রাশেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ওয়ার্ডে দ্বায়িত্বে থাকা বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা। এছাড়া উক্ত বিক্ষোভ মিছিলে ৯নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান , যুবদলের সভাপতি আব্দুর রহিম, সেক্রেটারি বেলাল হোসেন,৮নং মোহাম্মদপুর ইউনিয়ন বিএনপির ৯নং ওয়ার্ড সভাপতি কামাল উদ্দিন সহ চরক্লার্ক ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments