নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে


**নোয়াখালীতে বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে**

নোয়াখালীর সোনাইমুড়ীতে নিজের বৃদ্ধ বাবাকে পিটিয়ে হত্যা করেছে এক ছেলে। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছেলে পলাতক রয়েছে।

নিহত ব্যক্তি, আব্দুস সোবহান (৬৫), সোনাইমুড়ী পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের নাওতলা গ্রামের আলী আজম বেপারী বাড়ির মৃত ফজলের রহমানের ছেলে।

শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে নাওতলা গ্রামের নিজ বাড়িতে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৈতৃক সম্পত্তি নিয়ে আব্দুস সোবহানের সাথে তার বড় ছেলে শহীদুল্লাহ (৩৮)-র কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শহীদুল্লাহ লাঠি ও হাত দিয়ে তার বাবাকে পিটিয়ে আহত করে। পরে মাটিতে ফেলে বুকের বাম পাশের পাঁজরে লাথি মেরে ভেঙে দেয়। আহত অবস্থায় পরিবারের সদস্যরা তাকে দ্রুত সোনাইমুড়ী পপুলার হাসপাতালে নিয়ে গেলে, সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭টা ৪৫ মিনিটে তার মৃত্যু হয়।

পুলিশ জানায়, নিহত আব্দুস সোবহানের ৬ মেয়ে ও ২ ছেলে রয়েছে। কয়েক মাস আগেই তার ছোট ছেলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। অভিযুক্ত বড় ছেলে শহীদুল্লাহ একজন রিকশাচালক। এর আগেও সে একবার তার বাবাকে মারধর করেছিল। এবার তার মারধরের আঘাত গুরুতর হওয়ায় আব্দুস সোবহান মারা যান।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত প্রতিবেদন তৈরি করে এবং মরদেহ উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত ছেলেকে গ্রেপ্তারের জন্য অভিযান চালানো হচ্ছে।

Post a Comment

0 Comments